Home

আবারো নৌকার মাঝি হলেন এমরান হোসেন নান্নু , উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি

 

ডালিম কুমার দাস টিটু :আবারো নৌকার মাঝি হলেন এমরান হোসেন নান্নু , উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি নিয়ে ২৬ ডিসেম্বর নৌকাকে বিজয়ী করার লক্ষে জনগনের সেবা করতে মাননীয় প্রধানমন্ত্রীরস্বোক্ষরিত দলীয় মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থী হলেন তিনি। ডিজিটাল ইউনিয়নের স্বপ্ন বাস্তবায়ন করতে দ্বিতীয় বারের মত বর্তমান চেয়ারম্যানকেই ভোট দিয়ে ১নং উত্তর হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে আবারও পাশেই রাখতে চান ইউনিয়নবাসী।
তরুন এই চেয়ারম্যান তার কাজের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই মনে জায়গা দখল করেছেন স্থানীয়দের। তাই চেয়ারম্যান হিসাবে দ্বিতীয় দফায় রয়েছেন আলোচনার শীর্ষে।
উত্তর হামছাদী ইউনিয়ন বিগত দিনের চেয়ে অনেকটা উন্নত হয়েছে রাস্তাঘাট। বিভিন্ন অনুদান ও ভাতা সঠিক মানুষের কাছে পৌঁছে দিয়ে সকলের আস্থা অর্জন করে এবারও চেয়ারম্যান হিসাবে রয়েছেন আলোচনায়। ড্রেনেজ স্থাপন করে নিরসন করেছেন জলাবদ্ধতা। একটি মডেল ইউনিয়নের স্বপ্ন বুনেছিলেন তিনি। এই স্বপ্ন বাস্তবায়নের জন্য চেয়ারম্যান হিসাবে এবারও প্রয়োজন বলে মনে করেন স্থানীয়রা।
এমরান হোসেন নান্নু ২০১৬ সালে বিনা প্রতিদ্বন্ধিতায় উত্তর হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করার সুযোগ পান।
তিনি উত্তর হামছাদী সাবেক চেয়ারম্যান মরহুম আবদুর রশিদ আহমেদে পুত্র। দালাল বাজার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, দত্তপাড়া সরকারি কলেজে থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন।
তিনি জানান, আল্লাহর রহমতেই আমি অত্র ইউনিয়নের মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। আমি নির্বাচনে জনগণকে যে প্রতিশ্রুতি দিয়েছি তা পালন করেছি। আমি দিনের অধিকাংশ সময় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থান করি ও সন্ধ্যা পর থেকে ব্যক্তিগত অফিসে থাকি। কারণ অত্র ইউনিয়নের কোন মানুষ সেবার জন্য এসে যেন বিরক্ত না হয় আমার প্রতি।
তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে সদর উপজেলা উপজেলায় ১০০ ভাগ ভাতা নিশ্চিত কার্যক্রম বাস্তবায়নে অত্র ইউনিয়ন প্রতিটি ওয়ার্ডে আমি নিজে প্রতিটি মানুষের নিকট গিয়ে খুজে খুজে, প্রতিবন্ধী, বয়স্ক বিধবা ভাতা প্রদানের ব্যবস্থা করেছি। যাদের কে এই সব ভাতার ব্যবস্থা করে দিয়েছি তারা আমার প্রতি অনেক খুশি।
বিজয়নগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ জসিম বলেন, আমাদের বিভিন্ন খেলাধুলার উপকরণ চেয়ারম্যান মহোদয়ের নিকট আবেদন করার সাথে সাথে খেলার উপকরণ আমাদের নিকট প্রদান করেন। আমরা শিক্ষার্থীরা অত্র ইউনিয়নে আবার তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।
অত্র ইউনিয়নের একজন প্রবীণ বাসিন্দা বলেন, তরুণ চেয়ারম্যান হিসাবে সকল স্তরের মানুষের সাথে মিশে যে ভাবে সেবা করেছেন, এতেই প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। আমি এবং আমরা নান্নুকে আবার চেয়ারম্যান নির্বাচিত করতে চাই।
এমরান হোসনে নান্নু বলেন, অত্র ইউনিয়ন আমার পরিবার আর আমি এই পরিবারের সন্তান। তাই আমি আশা করি, অত্র ইউনিয়নের উন্নয়ন অব্যাহত রাখতে আমাকে আবার চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করবেন উত্তর হামছাদী ইউনিয়ন বাসী।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: