Home

একজন মানবিক কর্মকর্তা উপজেলা নির্বাহী কামরুজ্জামান

মানবিক কর্মকর্তা উপজেলা নির্বাহী কামরুজ্জামান

নিজস্ব প্রতিবেদক ঃ লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা একটি নদী ভাঙ্গন কবলিত এলকাকার নাম।  এই উপজেলার মানুষগুলো প্রতিদিনই কায়িক শ্রমের মাধ্যমে জীবন জিবীকার জন্য কখনো নদীতে কখনো ও বা মাঠে আবার কখনো বা বিভিন্ন ধরণের কঠোর পরিশ্রমের মধ্যে নিজেকে জড়িয়ে রাখে। এই সাধারণ মানুষের পাশে মানবতার এক অগ্রদূত হয়ে দাঁড়ালেন বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান ।

কমলনগর উপজেলার এই কর্মকর্তা যোগদানের পরপরই কমলনগরের বিভিন্ন অপরাধ অবিচার নির্যাতন সহ সবধরণের অপকর্ম দিন দিন হ্রাস পেতে শুরু করেছে। খুবই সাধারণ ভাবে গরিব মানুষের সাথে মিশে তাদের বিভিন্ন রকম আবদার পূরণে ব্যাস্ত থাকেন । সরকারের সব ধরণের সুযোগ সুবিধা কমলনগরের উপজেলার অসহায় মানুষগুলোর কাছে যাতে পৌঁছে সেভাবে দায়িত্বরত কর্মকর্তা , কর্মচারী এবং জনপ্রতিনিধিদের নির্দেশনা দেন । প্রত্যেকটি বিষয়ে তিনি নিজে মাঠে নেমে তদারকি করেন যাতে কোন ধরণের অনিয়ম না হয়।

তাইতো আজ কমলনগরের প্রতিটি মানুষের মুখে মুখে এই কর্মকর্তার নাম ।উপজেলার রাজনৈতিক, সাংষ্কৃতিক এবং সামাজিক প্রত্যেকটি ব্যাক্তির ভালোবাসার একজন প্রিয় মানুষ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান । তিনি এমনই একজন মানবিক ব্যাক্তি খুব সাধারণ মানুষও তার কাছে গিয়ে মনের কথা খুলে বলতে পারে এবং সমাধানও পায়।

বিশিষ্টজনরা মনে করেন এমন মানবিক কর্মকর্তারা যদি বাংলাদেশের প্রত্যেকটি উপজেলায় থাকেন অচিরেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখহাসিনার উন্নয়নের  সফলতায় ডিজিটাল বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে । কমলনগর উপজেলার প্রতিটি ক্ষেত্রে স্বচ্ছতা আনতে দিন রাত কঠোর পরিশ্রম করছেন এই মানবিক কর্মকর্তা উপজেলা্ নির্বাহী মোঃ কামরুজ্জামান । উপজেলার দরিদ্র মানুষগুলোর দারিদ্র বিমোচনে এবং নদীভাঙ্গা অসহায় মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করতে সর্বস্তরের জনগনের সহযোগীতা কামনা করেন তিনি।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: