Home

এবার ঈদে আসছে . . . পিক্সেল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত নুরউদ্দনিরে ওয়েব ফিল্ম ”ভাইজান”

 

ডালিম কুমার দাস টিটু  ঃ   আগামী ঈদকে সামনে রেখে পিক্সেল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ওয়েভ ফিল্ম ”ভাইজান”। রাজিবুল এহসানের রচনায় ওয়েভ ফিল্মটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তরুন নাট্য নির্মাতা মোঃ নুর-উদ্দিন। ঢাকার বিভিন্ন শুটিং স্পটে ওয়েব ফিল্মটির ভিডিও চিত্র ধারন করা হয় । একটি ভিন্ন মাত্রার গল্প ”ভাইজান” । ওয়েভ ফিল্মটিতে দেখা যাবে একজন কিলারকে , যিনি আন্ডার ওয়াল্ডের ডন , যাকে সবাই ভাইজান হিসেবে চিনে । একটা সময় ভাইজানের কাছে একজন ব্যাক্তি এসে তার মেয়েকে একটি ছেলের কাছ থেকে উদ্ধারের জন্য । চুক্তিও হয় কিন্তু ভাইজান কাজের আগে টাকা নেয়না । কিন্তু ওদিকে ভাইজান আবার প্রেম ভালোবাসার বিষয়ে খুবই আবেগি এবং খুবই দূর্বল । প্রেমের প্রতি ভাইজান এর দূর্বল হবার কারণ,তার ছোট বোন একটি ছেলেকে ভালোবাসতো সেই ভালোবাসা ভাইজান মেনে নেয় নি তাই তার বোন আত্মহত্যা করে, আর তাইতো নিজের বোনের মৃত্যুর স্মৃতিগুলো ভাইজান এর চোখের সামনে ভাসতে থাকে । তাই টাকাকে প্রাধান্য না দিয়ে দুইটি প্রেমিক প্রেমিকার বিয়ে দিয়ে ভালোবাসাকে প্রতিষ্ঠিত করলেন সমাজে , এভাবে এগোতে থাকে কাহিনী। গল্পটিতে ফুটে ওঠেছে মানুষের উপরের দিকটাকে না দেখে তার মানবিকতা মনুষ্যত্বকে বিবেচনা করা উচিৎ। ভালোবাসা দিয়ে সব জয় করা সম্ভব। ভালোবাসার শক্তির ওপর পৃথিবীতে আর কোন শক্তি নাই । ”ভাইজান” ওয়েব ফিল্ম এ নাম ভূমিকা অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোসফিকুর শুভ।
অভিনেতা মোসফিকুর শুভর কাছে জানতে চাইলে তিনি বলেন , গল্পটি আমার কাছে অত্যান্ত ভালো লেগেছে । একজন কিলার সমাজে যতই খারাপ হোক কিন্তু তারও একটা মন আছে । সমাজ কখনো জানতে চায়না সে কেন কিলার , সে কেন খারাপ পথে পা বাড়িয়েছে । এই গল্পে তেমন কিছুই দেখা যাবে ।”ভাইজান” এবং পিক্সেল মাল্টিমিডিয়া পরিবারের জন্য শুভ কামনা। ওয়েব ফিল্মের লেখক রাজিবুল এহসান বলেন, আমরা যখন লিখতে বসি তখন সমসাময়িক অনেক বিষয়কে চিন্তা করি আমি মনে করি বর্তমান প্রেক্ষাপটে ”ভাইজান” একটি ভিন্ন রকম ওয়েভ ফিল্ম আশা করি দর্শকদের ভালো লাগবে।
ওয়েব ফিল্ম এর পরিচালক মোঃ নুরউদ্দিন বলেন, সব সময় পিক্সেল মাল্টিমিডিয়া ভিন্ন কিছু করার চেষ্টা করে তাই আগামী রোজার ঈদকে সামনে রেখে পিক্সেল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ”ভাইজান” একটি অসাধারণ গল্প । প্রত্যেক অভিনেতা অভিনেত্রী ভালো কাজ করেছে। নাটকের প্রধান চরিত্র ”ভাইজান” । যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোসফিকুর শুভ। পিক্সেল মাল্টিমিডিয়া সবসময় দর্শকদের জন্য আলাদা কিছু তৈরী করে । আগামী রোজার ঈদে ভাইজান ওয়েব ফিল্মটি দর্শকদের জন্য একটি চমক । আশা করি সবাই দেখার অপেক্ষায় থাকবেন ।

 

 

 

 

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: