Home

লক্ষ্মীপুর কমলনগর থানা এলাকার সুধীজনের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

সুধীজনের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

 

ডালিম কুমার দাস টিটু ঃ লক্ষ্মীপুর কমলনগর উপজেলার সুধীজনের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । লক্ষ্মীপুরে সদ্য যোগদান করেছেন নবাগত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ । মাত্র ২৮ দিনে পুরো জেলাতে তাক লাগিয়ে দিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। যোগদানের পরপরই লক্ষ্মীপুর জেলার যানজট নিরসনে প্রশংসনীয় ভূমিকা রাখেন তিনি। এরিমধ্যে প্রত্যেকটি উপজেলার থানাগুলোতে মতবিনিময় সভা অনুষ্ঠান করেছেন । তারই ধারাবাহিকতায় ২১ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে কমলনগর থানা প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

কমলনগর থানার আয়োজনে থানা এলাকার সকল সামাজিক , সাংষ্কৃতিক এবং রাজনৈতিক সুধীজনের সাথে উপজেলার বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোলাইমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ । বক্তারা উপজেলার বিভিন্ন সমস্যা নিয়ে তাদের বক্তব্য পেশ করেন । এসময় প্রধান অতিথি বিভিন্নরকম দিক নির্দেশনা মূলক বক্তব্য পেশ করেন। তিনি বলেন, বাঙ্গালী জাতির বাঙ্গালী মনা, বাঙ্গালী সত্বা , বাঙ্গালীর রিদয়ের হয়ে যে ব্যাক্তি কাজ করে গেছে , বাঙ্গালীর রিদয়ে , বাঙ্গালীর জন্য ,বাঙ্গালীর প্রাণে ,বাঙ্গালীর অনুপ্রেরণা হয়ে সে হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ।

আওয়ামিলীগ হচ্ছে একটি অসাম্প্রদায়িক দল। আজকে কিশোরগ্যাং বৃদ্ধি পেয়েছে এরা বখাটে। নৈতিক শিক্ষার অভাব এবং অবিভাবকদের অবহেলার কারনে কিশোরগ্যাং বৃদ্ধি পেয়েছে বলে মনে করেন তিনি। লক্ষ্মীপুর জেলার মাদক, সন্ত্রাসসহ সকল অপরাধ দমনে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি আরো বলেন, “ধর্ম যার যার উৎসব সবার” পহেলা অক্টোবর থেকে হিন্দু ধর্মের দুর্গাপূজাকে কেন্দ্র করে জেলাব্যাপী কঠোর নিরাপত্তার প্রস্তুতি নিয়েছেন । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক এড. নুরুল আমিন রাজু, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এবং সকল গ্রামপুলিশবৃন্দসহ থানার বিভিন্ন পুলিশের কর্মকর্তাবৃন্দ।

 

 

 

 

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: