রামগঞ্জ

ছুটিতে এসে কুপয়ে হত্যা করা পুলিশের সেই এসআই এখন কারাগারে

লক্ষ্মীপুেরে ছুটিতে এসে কুপিয়ে হত্যা করা পুলিশের সেই এসআই এখন কারাগারে

নিজম্ব প্রতিবেদক ঃ  লক্ষ্মীপুরের রামগঞ্জে বাড়িতে ছুটি নিয়ে এসে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনার মামলায় নোয়াখালী পুলিশ লাইনন্স রিজাব পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপনকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

মঙ্গলবার সন্ধ্যায় রামগঞ্জ থানার ওসি বিষয়টি নিশ্চিত করেন। এর আগে তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে নিয়ে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়।

জানা যায়, রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের দাসপাড়া গ্রামে ১৯ মার্চ দুপুরে পুকুরের মাছ ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে নোয়াখালী জেলায় কর্মরত পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপন তার জেঠাতো ভাই শহীদ উল্যাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। বর্তমানে শহীদ উল্লাহ ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

 

এ ঘটনায় আহত শহীদ উল্লাহর ছেলে মো. সাইফুল ইসলাম ওই পুলিশ সদস্যসহ পাঁচজনকে আসামি করে রামগঞ্জ থানায় মামলা করেন। এ ঘটনা জনাজানির পর অভিযুক্ত পুলিশ সদস্য রিপনকে নোয়াখালী জেলা পুলিশ সুপার সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে পাঠান।

পরে ২১ মার্চ আদালতে প্রেরণ করলে তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন বিচারক। এ মামলায় আমানত উল্লাহ নামের অপর এক অভিযুক্তকেও করাগারে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেন।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: