লক্ষ্মীপুর

পুরস্কৃত হলেন লক্ষ্মীপুরের ট্রাফিক ইন্সপেক্টর প্রবীর দাস

ভালো কাজের স্বীকৃতি স্বরুপ পুরস্কৃত হলেন প্রবীর দাস

 ডালিম কুমার দাস টিটু ঃ  লক্ষ্মীপুর এর যানজট নিরসনে প্রশংসনীয়  ভূমিকা রেখেছেন ট্রাফিক ইন্সপেক্টর প্রবীর দাস । অল্প সময়ে নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে শহরের যানজট নিয়ন্ত্রণে আনেন।লাইসেন্স এবং কাগজপত্র বিহীন কোন গাড়ি এখন আর তেমন একটা শহরে প্রবেশ করতে পারছেনা ঘটছেনা তেমন কোন দূর্ঘটনা।  সাধারণ পথচারীদের মাঝে একধরনের স্বস্তি কাজ করছে।
চলতি মাসে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। গত কয়েক বছরের তুলনায় এবারের পরীক্ষায়  পরীক্ষার্থীরা যানজটমুক্তভাবে পরীক্ষা কেন্দ্রে পৌঁছতে পেরেছেন। কেন্দ্রগুলোর সামনে নেই কোন ভিড়।  পরীক্ষা শেষে কোনরকম হয়রানি ছাড়াই বাড়ি ফিরেছেন পরীক্ষার্থীরা। কয়েকজন পরীক্ষার্থী বলেন,আমরা কোনরকম ঝামেলা ছাড়াই পরীক্ষা কেন্দ্রে পৌঁছতে পেরেছি। প্রতিদিন যেমন জ্যাম পড়তো এখন আর বাজারে তেমন একটা জ্যাম দেখা যায়না। ১ অক্টোবর থেকে হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপুজাকে কেন্দ্র করে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর পদক্ষেপ। তেমনি পুজোতে আশা ভক্তবৃন্দের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের দিক নির্দেশনা অনুযায়ী লক্ষ্মীপুর ট্রাফিক বিভাগ রাস্তায় যেকোন ধরনের অপ্রীতকর ঘটনা এড়াতে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।
এরমধ্যে   ভালো কাজের পুরষ্কার স্বরুপ মূল্যায়নের তালিকা যুক্ত হয়েছেন টিআই প্রবীর দাস। পুরষ্কার কর্মস্পৃহা বৃদ্ধি করে। ১৮ সেপ্টেম্বর জেলা পুলিশের  মাসিক কল্যাণ সভা  অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে  যানজট নিরসনে প্রশংসনীয়  ভূমিকা রাখায়, ভালো কাজের স্বীকৃতি স্বরূপ এই পুরস্কার পান তিনি ।  লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এর কাছ থেকে এই বিশেষ পুরস্কার গ্রহণ করেন  টি আই প্রবীর ।
টিআই  প্রবীর বলেন, পুরষ্কার কাজের গতি বৃদ্ধি করে। এই পুরষ্কার আমি আরো বেশি অনুপ্রাণিত হলাম । আমি কখনো দায়িত্বে অবহেলা করিনা। সৃষ্টিকর্তার কৃপায় আমি লক্ষ্মীপুর এর জনগনের স্বস্তির জন্য, বিশেষ করে শহরে যাতে কোনধরণের অপ্রীতিকর ঘটনা না গটে, যানজট সৃষ্টি না হয সে অনুযায়ী কাজ করবো। আমাদের অভিভাবক মান্যবর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ স্যার এর নির্দেশনা অনুযায়ী  রাস্তায় যে কোন ধরনের অপরাধ এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে  লক্ষ্মীপুর জেলার যানজট নিরসনে আমরা  কাজ করে যাবো ।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: