লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে ডাঃ রুবিনা ইয়াসমিন লাঞ্চিত হওয়ায় বিচারের দাবিতে প্রতিবাদ সভা করেন স্বাচিপ ও বিএমএ

বিচারের দাবিতে প্রতিবাদ সভা করেন স্বাচিপ ও বিএমএ

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরে ডাঃ রুবিনা ইয়াসমিন রোগী দ্বারা লাঞ্চিত হওয়ার ঘটনায় লাঞ্চনাকারীদের বিরুদ্ধে বিচারের দাবিতে প্রতিবাদ সভা করেছে বিএমএ ও স্বাচিপ সংগঠন। প্রতিবাদ সভায় ডাক্তাররা বলেন, আগামী দিন থেকে কোন ডাক্তারের গায়ে কেউ হাত দিলে তার পরিনাম ভালো হবেনা। কারন,আমরা সবসময়  রোগীদের সেবা দিয়ে যাচ্ছি আমাদের সেবার কথা কেউ বলেনা কিন্তু ছোট একটা ভুল হলে সেটাকে অনেক বড় করে দেখা হয়।এসময় ডাক্তার রুবিনা ইয়াসমিন এর কথা তুলে ধরে বলেন,ডাঃ রুবিনা অত্যান্ত সহজ সরল প্রকৃতির, তার চাকরি জীবনে কখনো কোন রকম অভিযোগ ছিলোনা। শুধু শুধু একজন ভালো মানুষের বিরুদ্ধে এমন আচরণ সত্যি দুঃখ জনক বিষয়। এমন লাঞ্ছিত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও বিচার দাবি জানান তারা। লক্ষ্মীপুর জেলার পরিবার পরিকল্পনা উপ-পরিচালক (ডিডি) ডাঃ আশফাকুর রহমান মামুন বলেন,ভবিষ্যতে কোন ডাঃ  এমন মিথ্যা হয়রানির শিকার হলে আমি নিজে বাদি হয়ে মামলা করবো, আমরা অনেক ছাড় দিয়েছি আর দেবোনা। সিভিল সার্জন আহম্মেদ কবির বলেন, এ বিষয়ে ডাঃ আশফাকুর রহমান মামুন সাহেব যা করার করবে আমি উর্দ্ধতোন কতৃপক্ষকে বিষয় অবগত করে সব ধরনের সহযোগিতা করবো।
প্রসঙ্গত, সাম্প্রতি সময়ে একজন রোগী লক্ষ্মীপুর মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাঃ রুবিনা ইয়াসমিন এর কাছে চিকিৎসার জন্য গেলে ডাঃ রুবিনার সাথে সামান্য ভুল বুজাবুজি নিয়ে খারাপ ব্যবহার করে। অথচ সম্পূর্ণ দোষ রোগী নিজের।  পরে ডাঃ রুবিনাকে মিথ্যা অপবাদ দিয়ে হেয় প্রতিপন্ন করার অভিযোগ ওঠে। একপর্যায়ে বিষয়টি নিয়ে মিডিয়ায় লেখালেখি হয়। তার প্রতিবাদে মোঙ্গলবার (২৭ সেপ্টেম্বর)  মাও শিশু কল্যান কেন্দ্রে এক প্রতিবাদ সভা করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আহম্মেদ কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন, স্বাচিপের নেতা ডাঃ জাকির,ডাঃ রত্নদ্বীপ পাল,ডাঃ ইসমাইল হাসা, ডাঃ ইউসুপ,ডাঃ মোরশেদ আলম হিরো,সদর হাসপাতালের আরএমও আনোয়ার হোসেন,ডাঃ রুবিনা ডাঃ আকতার হোসেন, আফরিন সুলতানা নুরু  হাসা এবং জান্নাতুল ফেরদৌস রুনু সহ অনেকে।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: