Home

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নেতা কর্মীদের মাঝে যুবনেতা আশরাফের বই বিতরণ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নেতাকর্মীদের মাঝে  বই বিতরণ করেছেন লক্ষ্মীপুর জেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপার্থী সাবেক ছাত্রনেতা মোঃ আশরাফুল আলম ।

 

আজ ১৫ মার্চ লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ এর সভাপতির কার্যালয়ে বই বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। উদ্বোধনীয় অনুষ্ঠানে যুব-নেতা আশরাফুল আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ এর সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজ্জামেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি বেলায়েত হোসেন, জেলা যুবলীগ এর সাবেক আহবায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশ, জেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক নরুল আজিম বাবর, জেলা শ্রমিক লীগ এর আহবায়ক ইউসুফ পাটোয়ারী, সহ যুবলীগ ছাত্রলীগ এর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।

অনুষ্ঠানে নেতা কর্মীদের মাঝে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী” শেখ হাসিনার লেখা ” শেখ মুজিব আমার পিতা” বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর বঙ্গবন্ধুর চিঠি সংকলন গ্রন্থ “প্রিয় বঙ্গবন্ধু” এবং আরও কিছু বই সহ প্রায় ৩০০ বই বিতরণ করা হয় ।

 

জেলা আওয়ামীলীগ এর কার্যালয়ের অনুষ্ঠান শেষ করে লক্ষ্মীপুর সরকারী কলেজ, লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসা, লক্ষ্মীপুর মহিলা কলেজ, লক্ষ্মীপুর পলিটেকনিক ইন্সটিটিউট সহ জেলার বিভিন্ন স্কুল , কলেজ , মাদ্রাসায় শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে আরও ৩০০টি বই উপহার দেওয়া হয় ।

মোঃ আশরাফুল আলম বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় সন্তান শেখ ফজলে শামস্ পরশ স্যার এর লক্ষ যুব সমাজ যেন আই হেটস‌্ পলিটিকস‌্ থেকে বেরিয়ে এসে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলে দেশের কাজে নিজেদের নিয়োজিত রাখে এবং তিনি সেই লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন । সেই লক্ষে আমরা আজকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এবং নেতা কর্মীদের মাঝে বই বিতরণ করেছি । আমি বিশ্বাস করি নতুন প্রজন্ম এইসব বই পড়ে বঙ্গবন্ধু , মুক্তিযুদ্ধের সঠিক ধারনা পাবে এবং দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

উল্লেখ্য –  আশরাফুল আলম লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ এর সাবেক সহ-সভাপতি এর কেন্দ্রীয় ছাত্রলীগ এর সাবেক সদস্য ।যুব-সমাজের মাঝে জনপ্রিয় আশরাফুল আলম ছাত্র রাজনীতি শেষে যুব রাজনীতিতে যুক্ত আছেন।

 

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: