লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে অগ্নিকান্ডের ঘটনায় অন্তঃসত্বা মেয়ের মৃত্যুর ৮ দিন পর মায়ের মৃত্যু

লক্ষ্মীপুরে অগ্নিকান্ডের ঘটনায় অন্তঃসত্বা মেয়ের মৃত্যুর ৮ দিন পর মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ঃ লক্ষ্মীপুরে বসতঘরে দবৃত্তদের অগ্নিকাণ্ডে পুড়ে মারা গেলেন ঘুমন্ত অন্তঃসত্ত্বা মেয়ে আনিকা আক্তার (১৭) । এবার মারা যাওয়ার ৮ দিন পর  অগ্নিদগ্ধ মা জোসনা বেগম (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন । বুধবার (১৯ অক্টোবর) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।একই হাসপাতালে বর্তমানে দগ্ধ হয়ে ছেলে রোকন মাহমুদ রুপম চিকিৎসাধীন রয়েছেন।নিহত জোসনা সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের পূর্ব মাগুরী গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান।

প্রসঙ্গত,  মঙ্গলবার (১১ অক্টোবর)লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের  গোপালপুর পূর্ব মাগুরী গ্রামে জোড় বাড়িতে রাত ১ টার দিকে  প্রবাসী আনোয়ারের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । এসময় ঘরে ঘুমিয়ে ছিলেন আনোয়ারের স্ত্রী জোসনা বেগম, তার অন্তঃসত্ত্বা মেয়ে আনিকা আক্তার ও ছেলে রুপম । আগুন লাগার পর জোসনা ও রুপম আঁচ করতে পেরে চিৎকার শুরু করে । এরমধ্যেই  আগুনের লেলিহান শিখা ঘিরে ফেলে তাদের শরির। মূহুর্তের মধ্যে  ঘুমে থাকা ৩ মাসের অন্তঃসত্ত্বা আনিকাকে  আগুনে ঘিরে ফেলে । আগুন নিয়ন্ত্রনে আসার পর খুজে পাওয়া যায় তার কঙ্কাল । একই সঙ্গে আনিকার গর্ভের সন্তানও পুড়ে ছাই হয়ে গেছে।

উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, চিকিৎসাধীন অবস্থায় জোসনা মারা গেছেন। রাতেই তার মরদেহ বাড়িতে নিয়ে আসার কথা রয়েছে। তার ছেলে রুপম চিকিৎসাধীন রয়েছে।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: