Home

ভবানীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আবারো শতভাগ শীর্ষে মেম্বার মুজতবা আহমেদ তুহিন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয়ে গেছে ভোটারদের সাথে প্রার্থীদের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। নতুন প্রার্থীদের সংখ্যা বেশি হলেও অতিতে যারা সততা এবং সেবা দিয়ে এলকার জনগনের সাথে মিশে কাজ করেছেন সে সকল কিছু পুরানো প্রার্থীদেরকেই আবারো প্রতিনিধি হিসেবে পেতে চায় এলাকার মানুষ।তেমনি একজন লক্ষ্মীপুর সদর উপজেলার ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়নের যুব সমাজের অহংকার বর্তমান ইউনিয়ন পরিষদের সফল মেম্বার মুজতবা আহমেদ তুহিন ।

দীর্ঘ সময় মেম্বার হিসেবে এলকায় অনেক সুনাম কুড়িয়েছেন এই জনপ্রতিনিধি। গত ইউপি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন তিনি। মেম্বার থাকা কালীন সময়ে নিজ ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করেছেন । আবারো মেম্বার হলে ৫ নং ওয়ার্ডের গরিব দুঃখি মানুষগুলো সরকারি বিভিন্ন সেবা , সাহায্য সহযোগিতা সহ এলকার উন্নয়ন অব্যাহত থাকবে । ভবানীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কৃতি সন্তান গরিব দুঃখি মেহনতি মানুষের পছন্দের এবং প্রিয় তুহিন মেম্বার। ৫ নং ওয়ার্ডকে পরিচ্ছন্ন এবং দারিদ্রমুক্ত ওয়ার্ড গঠনের দৃড় প্রত্যয় নিয়ে প্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা চান তিনি।

খবর নিয়ে জানাযায়, মুজতবা আহমেদ তুহিন মেম্বার থেকে এলাকার অসহায় মানুষের সেবা করে আসছেন। মেম্বার থাকা কালীন সময়ে তার বিরুদ্ধে কোন রকম দূর্নীতি অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি । করোনা কালীন সময়ে সামর্থ্য অনুযায়ী বিভিন্ন মাধ্যমে নিজ ওয়ার্ডের আশেপাশের অস্বচ্ছল দরিদ্র ব্যাক্তিদের সাধ্যমত সহযোগিতা করেছেন। বিভিন্ন অনুষ্ঠানে এবং ঈদে এলাকার মানুষকে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

ভবানীগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জনগনের বিভিন্ন সমস্যা দূর করতে তিনি কাজ করেছেন । তিনি মনে করেন এলাকার মানুষের সেবা করতেই তিনি প্রতিনিধিত্ব করছেন তাই এলাকার জনগনের সেবায় কোন রকম কার্পণ্যতা তার কাছে নাই। বিভিন্ন সূত্রে খবর পাওয়া যায় মুজতবা আহমেদ তুহিন অত্যান্ত ভালো একজন ব্যাক্তি তিনি কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননা । নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি বলেন, তুহিন মেম্বার কে আমাদের প্রয়োজন কারন সে খুব ভালো, এমনকি তার মধ্যে কোন ধরনের অহংকার, হিংসা নাই ।

তুহিন ভাই আবারো মেম্বার হলে আমরা অনেক উপকৃত হবো আমাদের এলকাটি সব দিক থেকে এগিয়ে থাকবে । ইউপি নির্বাচনকে সামনে রেখে কেমন চিন্তা ভাবনা জানতে চাইলে তুহিন মেম্বার বলেন,প্রতিনিধিত্ব করি জনগনের সেবা করার জন্য এলাকার উন্নয়ন মূলক কাজ করা এবং মানুষের কল্যাণের জন্য ।

আমি যদি অতিতে জন প্রতিনিধি থাকা কালীন আমার এলাকার মানুষের জন্য কাজ করে থাকি তাদের সুখে দুঃখে পাশে থাকি ,৫ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন করে থাকি তাহলে এবারের নির্বাচনে আবারো তারা আমাকে বিপুল ভোটে ভোট দিয়ে নির্বাচিত করবে । আমি আবারো নির্বাচিত হয়ে আমার এলাকার মানুষের জীবন মান এবং সরকারের সকল সুযোগ সুবিধা জনগনের কাছে পৌঁছে দেবো।

আল্লাহর অশেষ মেহেরবানীতে আমি আমার এলাকার জনগনের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকবো ইনশাল্লাহ ।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: