কমলনগর

লক্ষ্মীপুরের একই গ্রামের ৪ কিশোরী নিখোঁজ, থানায় জিডি

লক্ষ্মীপুরের একই গ্রামের ৪ কিশোরী নিখোঁজ, থানায় জিডি

 

ডালিম কুমার দাস টিটু : লক্ষ্মীপুরে একই গ্রামের (পরষ্পর আত্মীয় স্বজন) ৪ কিশোরী নিখোঁজ হয়েছে। নিখোঁজ সবাই ১২ থেকে ১৪ বছর বয়সী। এ ঘটনায় শনিবার রাত ১০ টার দিকে কমলনগর থানায় সাধারণ ডায়েরী করেছে পরিবার। এর আগে স্থানীয় চর কাদিরা ইউপি’র চরবসু গ্রাম থেকে সবাই একসঙ্গে এক কিশোরীর নানার বাড়ীতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফেরেনি বলে জানান স্বজনরা। এতে করে চরম উদ্বেগ ও উৎকন্ঠায় দিন কাটাচ্ছে তারা।
সাধারণ ডায়েরী সূত্র ও পুলিশ জানায়, স্থানীয় চরবসু গ্রামের বাসিন্দা মো. ইব্রাহিমের মেয়ে জোবায়দা আক্তার, জয়নাল আবদীনের মেয়ে মিতু আক্তার (পরষ্পর চাচাতো জেঠাতো বোন), আবুল খায়ের চুন্নুর মেয়ে সিমু আক্তার ও মো. শামছুল আলমের মেয়ে সামিয়া আক্তার নিহা (পরষ্পর খালাতো বোন) তাদের বাড়ীতে সমবেত হন। পরে শনিবার (০৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখালী জেলার আন্ডার চর গ্রামে নিহার নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যান তারা। এরপর থেকে তাদের বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে রাতে পরিবারের পক্ষ থেকে নানী পরিচয়ে আকলিমা নামের এক নারী থানায় সাধারণ ডায়েরী করেন। এ ঘটনায় চরম উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে নিখোঁজ সবার পরিবার ও স্বজনরা।
এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোলায়মান জানান, ৪ কিশোরী নিখোঁজের সাধারণ ডায়েরী করা হয়েছে। ঘটনার তদন্তসহ তাদের উদ্ধারে কাজ করছে পুলিশ।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: