Home

লক্ষ্মীপুরে কমলনগরে গৃহবধূকে ঘর থেকে তুলে নিয়ে রাতভর নির্যাতন

নিজস্ব প্রতিনিধি :  লক্ষ্মীপুরের কমলনগরে মোবাইল ফোনে কল করে স্বামীর পরিচয় দিয়ে ঘরে ঢুকে গৃহবধূকে চোখ-মুখ বেঁধে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে। পরে তাকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের একটি গ্রামের ধানক্ষেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। বুধবার (১ ডিসেম্বর) সকালে স্থানীয়রা ধানক্ষেত থেকে রক্তাক্ত-বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে ভর্তি করে।

গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতে চিহ্ন রয়েছে। তিনি দুই সন্তানের জননী। দুপুরে চিকিৎসাধীন গৃহবধূ জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে একটি অপরিচিত মোবাইল ফোন নম্বর থেকে তাকে স্বামী পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলা হয়। দরজা খোলার সঙ্গে সঙ্গে তার চোখ-মুখ বেঁধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে শারীরিকভাবে নির্যাতন করা হয়।

বুধবার সকালে স্থানীয়রা তাকে রক্তাক্ত ও বিবস্ত্র অবস্থায় ধানক্ষেতে দেখতে পেলে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার স্বামী পেশায় জেলে। ঘটনার সময় তার স্বামী মেঘনা নদীতে মাছ শিকারে ছিলেন। ঘটনাটির সাথে দুই-তিনজন জড়িত ছিলেন বলে গৃহবধূ জানিয়েছেন।সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, মারধরের ঘটনা উল্লেখ করে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন। এদিকে কমলনগর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ নেয়া হয়েছে। অপরাধীদের চিহ্নিত করতে মাঠে কাজ করছে পুলিশ।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: