Home

লক্ষ্মীপুরে পালিত হলো আবৃত্তি সংসদের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী

ডালিম কুমার দাস টিটু ঃ     লক্ষ্মীপুরে বর্ণিল আয়োজনে পালিত হলো আবৃত্তি সংসদ এর  ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী । মোঙ্গলবার (১৮ই জানুয়ারী) বিকেলে লক্ষ্মীপুর টাউন হলে সংগঠনটির সদস্য ,  বিভিন্ন সাংষ্কৃতিককর্মী ,এবং  সাংবাদিকদের উপস্থিতিতে এ প্রতিষ্ঠা বার্ষিকী পাািলত হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর মাইন উদ্দিন পাঠান ।   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবি এডভোকেট শৈবাল কান্তি সাহা ।
আবৃত্তি সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সংগঠনটির আগামী দিনের কার্যক্রম নিয়ে এবং সংগঠনকে গতিশীল করতে আলোচনা সভা করেন । এরপর কবিতা আবৃত্তি ,গান এর মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পূর্ণতা পায় । প্রধান অতিথি এবং সভাপতি তাদের বক্তব্যে  বলেন , আবৃত্তি সংসদ  থিয়েটার এর একটি অংশ । তারা সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন ।
একই দিন সংগঠনের সভাপতি প্রফেসর মাইন উদ্দিন পাঠান এর   জন্মদিন হওয়ায় এক উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয় ।
সংগঠনের সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আরজুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,  সিনিয়র সহ-সভাপতি  রাফিয়া আক্তার রেশমা, সহ-সভাপতি অধ্যাপক সুলতানা মাসুমা ভানু, নাট্য অভিনেতা ও সংগঠক  ডালিম কুমার দাস টিটু, কণ্ঠশিল্পী ও প্রথম আলো বন্ধু সভার সভাপতি সান্তন চন্দ্র দাস, অভিনেতা ও সংগঠক  রিয়াদ হোসেন, অভিনেতা ও আবৃত্তি শিল্পী মাসুম জুলকারনাইন, এছাড়াও সদস্য রেবেকা সুলতানা স্মৃতি, কাঁকন, সুবাহ নূর, সেলসি, নেলসি সহ আরো অনেকে।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: