Home

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে অস্ত্রসহ ৫ যুবক গ্রেফতার

 

ডালিম কুমার দাস টিটু : লক্ষ্মীপুরে বাবা ও বোনজামাইকে অস্ত্র ঠেকিয়ে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণে চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় এলজি, চাইনিজ কুড়ালসহ ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার (২১ নভেম্বর) দুপুরে চন্দ্রগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটটকৃতরা হলেন, রাসেল, রবিউল , আরিফ , শাওন, মোরশেদ আলম। এরমধ্যে রাসেলের বেগমগঞ্জ থানায় মাদক মামলা ও চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ভূক্তভোগী মেয়ে স্থানীয় রাজাপুর ফাতিহা মোহম্মদীয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ও একই এলাকার মো: আলা উদ্দিনের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদ্রাসায় আসা যাওয়ার পথে রাসেল ওই ছাত্রীকে উত্যক্ত করতো। শনিবার রাতে তাকে তুলে নেওয়ার উদ্দেশ্যে রাসেল লোকজন নিয়ে ওঁৎ পেতে মাদ্রাসা ছাত্রীর বাড়ির পাশে লুকিয়ে থাকে। দরজা বন্ধ থাকায় তারা ঘরে ঢোকেনি। ঘটনার সময় ছাত্রীর বড় বোনজামাই বাড়িতে আসলে ঘরের দরজা খোলা হয়। তাৎক্ষণিক আড়াল থেকে বের হয়ে এসে রাসেলসহ তার লোকজন ঘরে ঢুকে ছাত্রীর বোনজামাই ও বাবাকে অস্ত্র ঠেকায়। একপর্যায়ে জোরপূর্বক ছাত্রীকে নিয়ে ঘর থেকে বের হয়ে তিনটি সিএনজি চালিত অটোরিকশাযোগে তারা পালানোর চেষ্টা করে৷ এসময় চিৎকার শুনে একটি অটোরিকশাকে স্থানীয়রা আটক করে পুলিশে খবর দেয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বলেন, অস্ত্র সহ ৫ যুবককে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও অপহরণ সহ পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে রাসেলের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ ও বেগমগঞ্জ থানায় অস্ত্র ও মাদক মামলা রয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: