রামগঞ্জ

লক্ষ্মীপুরে ৮ নং করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে শোক দিবস পালন

করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে শোক দিবস পালন

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে শোক দিবস পালিত হয়েছে।  জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৮নং
করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে আলোচনা ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করে ইউনিয়ন আওয়ামীলীগ । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সংসদ সদস্য ড: আনোয়ার খান এমপি ।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহিদ উল্লাহ । বক্তারা বলেন , শোকের মাসে আমরা শোককে শক্তি হিসেবে রুপান্তরিত করে সকল ভেদাভেদ ভুলে আওয়ামীলককে শক্তিশালী করবো । প্রধান অতিথি তার বক্তব্যে বলেন , মজিবুর রহমান মজিব করপাড়া ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি , সাধারন সম্পাদক এ কে এম তছলিম হোসেন  , জাহিদ মির্জা কড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান সেও যুবলীগ করছে আমরা সবাই ভাই ভাই ।
তিনি আরো বলেন, আজকে আমরা যে শোক নিয়ে এখানে এসেছি  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যিনি না হলে এই দেশ সৃষ্টি হতোনা ,তারই স্মরণে আমাদের আজকের এই শোকসভা । আলোচনা সভা ও দোয়ার পরপরই সবার মাঝে খাবার বিতরণ করা হয় ।
৮ নং করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং সাবেক চেয়ারম্যান মজিবুল হক মজিবের সভাপতিত্ব বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আনেয়ার হোসেন খান এমপির  স্থানীয় প্রতিনাধি  রামগঞ্জ পৌরসভা সাবেক মেয়র বেলাল হোসেন , রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর  কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ,৮ নং করপাড়া ইউনিয়ন পরিষদ এর  চেয়ারম্যান জাহিদুল ইসলাম মির্জা প্রমূখ । অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক এ কে এম তছলিম হোসেন  । এছাড়াও উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান  সুরাইয়া আক্তার শিউলি  সহ উপজেলা
ও ইউনিয়ন আওয়ামী লীগ, ও সকল সহযোগী সংগঠনের নেতৃবেন্দ।
Attachments area

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: