লক্ষ্মীপুর

লক্ষ্মীপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক ওনার্স এসোসিয়েশনের কমিটি গঠন , সভাপতি রাজু – সাধারণ সম্পাদক তুহিন

লক্ষ্মীপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক ওনার্স এসোসিয়েশনের কমিটি গঠনলক্ষ্মীপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক ওনার্স এসোসিয়েশনের কমিটি গঠন , সভাপতি রাজু - সাধারণ সম্পাদক তুহিন

ডালিম কুমার দাস টিটু ঃ  লক্ষ্মীপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক ওনার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সেইফ হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন হাসান রাজুকে সভাপতি ও মাতৃছায়া হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান তুহিন চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে একটি কমিটি করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায়  শহরের রোজগার্ডেন রেস্টুরেন্টে  দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে  প্রধান নির্বাচন কমিশনার হিসেবে অ্যাডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না নির্বাচন পরিচালনা করেন ।

নব-নর্বিাচিত সভাপতি এবং সেইফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন হাসান রাজু  বলেন, হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার গুলুতে আধুনিক সরঞ্জামের পাশাপাশি দক্ষ টেকনিশয়ান নিয়োগ করতে হবে । রোগীদের সঠিক সেবা নিশ্চিত করা সহ সকল সেবার মান বাড়াতে হবে।  হাসপাতালগুলোতে যেন রোগীরা সঠিকভাবে সেবা পায় সেদিকে প্রতিষ্ঠানের কতৃপক্ষদের  খেয়াল রাখতে হবে। এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি নাজমুল হোসাইন, মাসুদ আলম, তাফাজ্জাল হোসেন, রেজাউল করিম ফরহাদ, জহিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসেন, তারেক মনোয়ার, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম মিয়াজি, মেহেদি হাসান, ফিরোজ আলম, মিজানুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান ও সহ-অর্থবিষয়ক সম্পাদক নুরনবী শিপন, দফতর সম্পাদক রাশেদুল ইসলাম, সহ-দফতর সম্পাদক মিজান ভূঁইয়া, প্রচার ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মামুন হোসাইন, সমাজসেবা ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনামুল হক রতন, ক্রীড়া সাংস্কৃতিক ও শ্রম বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, অনলাইন বিষয়ক সম্পাদক ইসমাইল খাঁন সুজন ও ১২ জনকে নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: