Monday , July 26 2021
Breaking News
Home / হোম / লক্ষ্মীপুর দত্তপাড়া ইউনিয়নের সফল মেম্বার ইমাম হোসেন সুমন এর বিরুদ্ধে ষড়যন্ত্র

লক্ষ্মীপুর দত্তপাড়া ইউনিয়নের সফল মেম্বার ইমাম হোসেন সুমন এর বিরুদ্ধে ষড়যন্ত্র

 

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ দত্তপাড়া ইউনিয়নের যুব সমাজের অহংকার বর্তমান ইউনিয়ন পরিষদের সফল মেম্বার ইমাম হোসেন সুমন তিনি একজন সফল ইউপি সদস্য ইমাম হোসেন সুমন এখন পর্যন্ত যার বিরুদ্ধে কোনরকম অনিয়ম দুর্নীতির অভিযোগ পাওয়া যায়নি। ব্যাক্তিজীবনে মুজিবের আদর্শেও রাজনীতিতে বিশ্বাসী তিনি । তবে শুরুটা ছাত্রলীগ এর রাজনীতি দিয়ে । ২০১৩ সালে ৮ নং দত্তপাড়া ইউনিয়নের যুবলীগের যুগ্ন আহ্বায়কের দায়িত্ব পালন করেন । দায়িত্বে সফলতার জন্য ধাপে ধাপে বিভিন্ন পদে থাকলেও বর্তমানে তিনি দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করছেন ।
নিজ এলাকায় অসংখ্য গরিব অসহায় মানুষকে বিভিন্ন ভাবে সাহায্য করেন এই ইউপি সদস্য । জানাযায়, এলাকার দরিদ্র মানুষের জন্য ইউনিয়ন এর যে সকল সুবিধা এবং বর্তমান করোনা মহামারিতে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সঠিক ওয়ার্ডের মানুষগুলোর মাঝে বন্টন করেন । সম্প্রতি এই সফল ইউপি সদস্যের বিরুদ্ধে একটি শ্রেনী ষড়যন্ত্র শুরু করেছে বলে খবর পাওয়া যায় । বিষয়টি জানতে সরেজমিনে দত্তপাড়া ইউনিয়নের দর্জীপাড়ায় গেলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি বলেন, ইমাম হোসেন সুমন মেম্বার অনেক ভালো মানুষ তিনি খুব সৎ তার বিরুদ্ধে কোন ধরনের অনিয়মের অভিযোগ পাবেননা। অনেকে আবার দুঃখ প্রকাশ করে বলেন, ইমাম মেম্বার এর বিরুদ্ধে কেউ যদি ষড়যন্ত্র করে তাহলে ভুল করবে ।
এই বিষয়ে মেম্বার সুমনের সাথে কথা বললে তিনি বলেন , আমি আমার প্রাণ প্রিয় ভাই জেলা যুবলীগের আইকন , সদর উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপু ভাইয়ের নীতিকে অনুসরণ করে এবং আমার এলাকার জনগনের ভালোবাসা আর দোয়া নিয়ে সোনার বাংলা গড়ার রুপকার , প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার নেতৃত্বে আমার এলাকার জনগনের সেবা করে যেতে চাই । আমি চেষ্টা করি আমার ওয়ার্ডের বরাদ্দকৃত সকল কিছু ওয়ার্ডবাসীর মধ্যে বন্টন করে দিতে। ইনশাআল্লাহ আমি বুকে হাত দিয়ে বলতে পারবো আমি গরিবের হক বা অসহায়দের পাওনা কখনো অনিয়ম করিনাই এবং করবোওনা । তিনি দুঃখ প্রকাশ করে বলেন, ইদার্নিং আমার এলাকার একটা সিন্ডিকেট আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা আমার এলাকার জনগণের কাছে হেঁটে হেঁটে বিভিন্ন বিভ্রান্তিমূলক কথা বলে আমাকে খাটো করার চেষ্টা করছে। আমি সৎ থাকি আল্লাহর রহমতে তারা সফল হতে পারবেনা । এসময় তিনি বর্তমান করোনা মহামারির সংকটময় কালে সবাইকে সাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন এবং সবাইকে পবিত্র ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা জানান । সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে সততা এবং মানবিকতার মাধ্যমে নিজ ওয়ার্ডে জন প্রতিনিধিত্ব করার মধ্য দিয়ে জনগনের পাশে থাকতে চান ৮নং দত্তপাড়া ইউনিয়নের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইমাম হোসেন সুমন।

Check Also

লক্ষ্মীপুরে করোনা সংক্রমন ঠেকাতে কঠোর অবস্থানে প্রশাসন

বিশেষ প্রতিনিধি:লক্ষ্মীপুরে করোনা সংক্রমন ঠেকাতে কঠোর অবস্থানে আছে ।  ঈদের পর শুরু হওয়া লকডাউনের  ২য় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: