Homeলক্ষ্মীপুর

পার্বতীনগরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ওপর হামলার অভিযোগ

 

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর পূর্ব শত্রুতার জের ধরে আবু সিদ্দিক (৬৫) নামে এক ব্যাক্তির ওপর হামলার অভিযোগ ওঠেছে । ঘটনাটি ঘটেছে পার্বতীনগর ইউনিয়নের, ৯ নং ওয়ার্ড চর পার্বতীনগর গ্রামের নুর মোহাম্মদ কেরানী বাড়িতে।

 

২৫ জানুয়ারী (মোঙ্গলবার) সকাল সাড়ে সাতটার দিকে আবু সিদ্দিক প্রতিদিনের মত বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হওয়ার পথে ইব্রাহীম খলিল পিতা মৃত আহম্মদ উল্যাহ মুন্সি এবং তার ছেলে জাকির হোসেন ও তারেক হোসেন তার পথে বাধা হয়ে তাকে এলাপাথাড়ী মারধর শুরু করে ।

 

আবুসিদ্দিক চিৎকার শুরু করলে পাশের লোকজন এসে তাকে গুরুতর আহত আবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায় । আবুসিদ্দিক বলেন তাদের (ইব্রাহীম খলিল ও তার ছেলেরা) সাথে আমার জায়গা জমি নিয়ে বিরোধ ছিলো কিন্তু আজ সকালে কি কারনে বা কেন হঠাৎ এসে আমাকে মারধর শুরু করে এবং ইব্রাহীম খলিলের হাতে থাকা একটি চেনি দিয়ে আমার মাথায় আঘাত করে এবং জাকির আর তারেক লাঠি দিয়ে আমার পায়ে এলাপাথাড়ি মারে ।

আবুসিদ্দিকের স্ত্রী বলেন, এর আগেও ইব্রাহীম খলিলের ছেলেরা আমার ছেলেকে রাস্তায় ধরে মারধর করে বুকের পাঁজর ভেঙ্গে দেয় তারা বার বার কেন এমন করে প্রশাসনের কাছে আমরা এর উপযুক্ত বিচার চাই । এমতবস্থায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান আবুসিদ্দিকের ছেলে রিয়াদ হোসেন ।

বিষয়টি সম্পর্কে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, আমি বিষয়টি অবগত নয় তবে তারা অভিযোগ দিলে আমি ব্যবস্থা নিবো।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: