Home

লক্ষ্মীপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলীর উপর হামলার ঘটনা ঘটেছে।

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে নির্বাচনে হেরে গিয়ে নবনির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ আলীর ওপর হামলার অভিযোগ ওঠেছে , ধপায় ধপায় হামলার শীকার হন এই কাউন্সিলর ।তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি কাজী জামসেদ আলম মিশন ও স্থানীয় জালাল উদ্দিন রুমিকে দায়ি করা হয়েছে।

গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে তাদের সমর্থিত প্রার্থী পরাজিত হওয়ার ক্ষুব্দ হয়ে তারা নব নির্বাচিত কাইন্সিলরের উপর এ হামলার ঘটনা ঘটায়।

হামলার বিষয়ে কাউন্সিলর মোহাম্মদ আলীর ভাই আহম্মদ আলী সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মোহাম্মদ আলী ৯ নম্বর ওর্য়াডের বর্তমান কাউন্সিল এবং তিনি ২৮ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার নবনির্বাচিত মেয়র মোজাম্মেল হোসেন মাসুম ভূঁইয়া উঠান বৈঠকের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে মেয়র ওই স্থান ত্যাগ করার পর আওয়ামী লীগ নেতা জামশেদ আলমের নেতৃত্বে কাউন্সিলর মোহাম্মদ আলীর উপর হামলা চালানো হয়।

মোহাম্মদ আলী অভিযোগ করে বলেন, কাউন্সিলর নির্বাচনে আমার সাথে ওই ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী জামসেদ আলম মিশন ও জালাল উদ্দিন রুমি প্রার্থী হয়। কিন্তু ভোটে আমি বিজয়ী হওয়ায় তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা চালায়। নির্বাচনের প্রচারণা চলাকালীন সময়েও তারা আমাকে বিভিন্নভাবে হুমকি দিতো।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: