Homeরামগঞ্জ

লক্ষ্মীপুর রামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাংচুর , প্রতিবাদে বিক্ষোভ

ডালিম কুমার দাস টিটু : লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামছুল ইসলাম সুমনের (মোটরসাইকেল প্রতিক) দুটি নির্বাচনি অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার (২২ নভেম্বর) রাতে চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর বাজার ও পদ্মা বাজার এলাকার নির্বাচনি অফিস ভাংচুর করে দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিবাদে রাত ১১টার দিকে মোটরসাইকেল প্রতীকের কর্মী-সমর্থকরা বিক্ষোভ করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১০টার দিকে মোটরসাইকেল ও সিএনজি দিয়ে কয়েকজন দুর্বৃত্ত এসে অতর্কিতভাবে স্বতন্ত্র প্রার্থী শামছুল ইসলাম সুমনের নির্বাচনি অফিসে হামলা চালায়। এসময় তারা দুটি কার্যালয়ের চেয়ার, টেবিল সহ নির্বাচনি সরঞ্জাম ভাংচুর করে দ্রুত পালিয়ে যায়।

শামছুল ইসলাম সুমন অভিযোগ করে বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন তার দুটি নির্বাচনি অফিস ও প্রচার মাইক ভাংচুর করেছে। এছাড়াও বিভিন্ন সময় আমার নির্বাচনি কাজে নিয়োজিত কর্মীদের হুমকি ধমকি দিচ্ছে। তিনি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার দাবী জানান।

এদিকে বিষয়টি অস্বীকর করে নৌকা প্রতিকের প্রার্থী বিপরীতধর্মী বক্তব্য দিয়ে জানান, কারও অফিস ভাংচুর বা হামলার ঘটনায় তার কোন কর্মী-সমর্থক জড়িত নয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, ২টি নির্বাচনি অফিস ভাংচুরের ঘটেছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

প্রসঙ্গত, আগামী ২৮ নভেম্বর জেলার রামগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়ন ও রায়পুর উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: