Home

শীতের শুরুতে লক্ষ্মীপুর রামগতিতে শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে আব্দুজ্জাহের সাজু

সবুজ সাহা রামগতি : শীতের শুরুতে লক্ষ্মীপুর রামগতিতে শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন গরিবের বন্ধু অসহায় মানুষের অধিকার আদায়ের এক বলিষ্ট কন্ঠস্বর আব্দুজ্জাহের সাজু । এই শীতে গরিব অসহায় শীতের কষ্ট কিছুটা হলেও নিবারণ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এলাকার মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করেছেন সম্ভাব্য লক্ষ্মীপুর-৪ সংসদীয় আসন থেকে এমপি পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক আবদুজ্জাহের সাজু।
শীতের মাঝামাঝি পর্যায়ে বিভিন্ন সংগঠনগুলো গরিবের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেও শীতের শুরুতে তাদের পাশে কেউ থাকেনা। কিন্তু জননেতা আবদুজ্জাহের সাজু শীতের শুরুতেই গরিব অসহায় দুঃস্থ মানুষের পাশে শীত বস্ত্র নিয়ে হাজির হয়েছেন। ইতিমধ্যে প্রায় ২ হাজার এর বেশি অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। তারমধ্যে ১০ই ডিসেম্বর ৭নং চর রমিজ ইউনিয়ন,নিজ অফিস কার্যালয়ে , ১১ডিসেম্বর ৪নং চর আলেকজান্ডার ইউনিয়ন ১নং ওয়ার্ড সবুজ গ্রাম নদীর কূলে গরীব ও অসহায় মানুষের মাঝেসহ বিভিন্ন এলাকায় শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন।
করোনা মহামারি থেকে এখন পর্যন্ত নদীভাঙ্গা অসহায়, গৃহহীন হত দরিদ্র মানুষের পাশে আছেন তিনি । , ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতে পৌছেঁ দিচ্ছেন সরকারের সহযোগিতা
আব্দুজ জাহের সাজু একজন দক্ষ রাজনৈতিক ব্যাক্তিত্ব । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে একজন মেধাবী ছাত্র ছিলেন । ছাত্রজীবন থাকা কালীন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগে যোগদান করেন । এরপর ধারাবাহিকভাবে তিনি আওয়ােলেীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন । মুজিবের আদর্শের একজন লড়াকু সৈনিক হিসেবে শুরু করেন মুজিবের আদর্শ টিকিয়ে রাখার সংগ্রাম। বিভিন্ন মিছিল মিটিংএ রাজপথে ছিলেন। বর্তমানে একসময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ছিলেন বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ।
বিভিন্ন বিষয় নিয়ে এই রাজনৈতিক দানশীল ব্যাক্তি আব্দুজ জাহের সাজু’র সাথে কথা বলতে চাইলে তিনি বলেন, আমি নেতা হতে চাইনা আমি রামগতির দরিদ্র অসহায় খেটে খাওয়া নিপীড়িত মানুষের সেবক হতে চাই। জনগনের সেবক হব নেগেনর ভালোবাসা যদি না থাকে জনগন যদি ভালো না বাসেন তাহলে নেতার কোন দাম নাই তাই যা করবো জনগনের জন্য করবো।
রামগতির দরিদ্র অসহায় মানুষের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে, আমি অসহায়দের পাশে ছিলাম , আছি এবং থাকবো সব সময়। জনগণ যদি আমাকে চায় আমি আগামী নির্বাচনে লক্ষ্মীপুর-৪ সংসদীয় আসন নির্বাচন করতে চাই । আমি আশাবাদী জনগনের ভালোবাসায় আমি তাদের সেবক হওয়ার সুযোগ পাবো।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: