রামগতি

লক্ষ্মীপুর রামগতি উপজেলা আওয়ামিলীগের সভাপতি পদে আলোচনার শীর্ষে আশ্রাফ আলী চৌধুরী

সভাপতি পদে আলোচনার শীর্ষে আশ্রাফ আলী চৌধুরী

 

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ আগামী সংসদ নির্বাচনের আগেই দলকে আরো বেশি গতিশীল করার জন্য, তৃণমূল আওয়ামীলীগকে শক্তিশালী করতে জেলা-উপজেলা, ইউনিয়ন- ওয়ার্ড সব জায়গায় নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের কাজ শুরু হয়েছে। লক্ষ্মীপুর ও কিন্তু তার ব্যাতিক্রম নয়। আসছে রামগতি উপজেলা আওয়ামিলীগ এর সম্মেলনকে ঘিরে লক্ষ্মীপুর রামগতি উপজেলা আওয়ামিলীগের শীর্ষ পদে (সভাপতি) আলোচনার শীর্ষে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক , দানবীর , প্রবিণ আওয়ামীলীগ নেতা ড. আশ্রাফ আলী চৌধুরী শারু। দলকে ভালোবেসে মুজিবের আদর্শকে অনুসরণ করে লোভ হিংসার উর্দ্ধে দলের জন্য কাজ করেছেন এই প্রবীন নেতা।
আসছে আগামী ত্রী-বার্ষীক সম্মেলণে রামগতি উপজেলা আওয়ামীলীগের শীর্ষ পদের (সভাপতি) দায়িত্ব দিয়ে দলকে আরো বেশি সক্রিয় এবং গতিশীলতা আনার প্রত্যাশা করেন উপজেলার দলিয় নেতাকর্মীরা। একাধিক স্থানীয় নেতাকর্মী মনে করেন ড. আশ্রাফ আলী চৌধুরী শারু একজন উচ্চ শিক্ষিত মার্জিত ব্যাক্তি , তিনি একজন দানশীল লোক , প্রবীণ রাজনীতিবিদ, লোভ হিংসার উর্দ্ধে দলীয় কাঠামো অনুযায়ী দলকে ভালোবেসে দলিয় কর্মীদের পরিচালনা করার ক্ষমতা রাখেন। তার নেতৃত্বে রামগতি দলিয় কর্মকান্ড সঠিকভাবে হবে বলে মনে করেন তৃণমূলের নেতা কর্মীরা। তাই আশ্রাফ আলী চৌধুরী শারুর মত ব্যাক্তিদের আওয়ামীলীগের শীর্ষ পদ এখন সময়ের দাবি। বিভিন্ন বিষয় নিয়ে এই নেতার সাথে কথা বল্লে তিনি দৈনিক নতুন দিনকে বলেন, দল করি মুজিবের আদর্শ মেনে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা আজ উন্নয়নে মহাসড়কে নিয়েছেন তারই কন্যা আমাদের প্রিয় মমতাময়ী নেত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আসছে রামগতি উপজেলা আওয়ামিলীগ এর ত্রী -সম্মেলনে আমাকে যদি শীর্ষ পদের (সভাপতি) দায়িত্ব দেয়া হয় আমি রামগতি উপজেলা আওয়ামিলীগ কে শক্তিশালী করতে এবং দলীয় নেতাকর্মীদের সক্রিয় করতে, তৃণমূল নেতাকর্মীদের সাথে সমন্বয় করে জেলা আওয়ামীলীগের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাবো ইনশাআল্লাহ। সেই সাথে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর বাস্তবায়নে আমার রামগতি উপজেলা আওয়ামীলীগ এবং আওয়ামীলীগের সহযোগী অঙ্গসংগঠনকে সাথে নিয়ে রামগতিকে অত্যাধুনিক রামগতি গঠনে, আন্দোলন সংগ্রামে দলকে সক্রিয় এবং শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাল্লাহ ।
তৃণমূল নেতাকর্মীরা মনে করেন ড. আশ্রাফ আলী চৌধুরী শারুকে রামগতি উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব দিলে উপজেলা আওয়ামীলীগকে গতিশীল ও সক্রিয় করতে এবং রামগতি উপজেলার বিভিন্ন রকম উন্নয়নমুলক কাজ সঠিকভাবে করতে বিশেষ ভুমিকা রাখবেন ভূমিকা রাখবে ।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: