Home

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ফরিদপুর প্রতিনিধি ঃ    ফরিদপুরের বোয়ালমারীতে এক কলেজছাত্রী তার সহপাঠী প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন। ঘটনাটি ঘটেছে ফরিদপুর  উপজেলার ময়না ইউনিয়নের রানীদৌলা গ্রামে।

জানাযায় উপজেলার ময়না ইউনিয়নের রানীদৌলা গ্রামের কলেজপড়ুা এক ছাত্রের সাথে আলফাডাঙ্গা উপজেলার চরপাচুড়িয়া গ্রামের এক এইচএসসি পরীক্ষার্থী ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই ছাত্রীর পরিবার ওই ছাত্রের সঙ্গে তার বিয়ের কথা বললে ছেলের পরিবার যৌতুক দাবি করে । কিন্তু ছাত্রীর পরিবার যৌতুকের টাকা জোগাড় করতে না পারায়  বিয়ের সম্ভাবনা অনেকটা পিছিয়ে যায় । পরে ওই ছাত্রী বুধবার সন্ধ্যা থেকে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

বৃহস্পতিবার গভীর রাতে ওই ছাত্রের বাড়িতে গিয়ে দেখা যায়, ওই ছাত্রী উঠানে বসে আছেন। বুধবার রাতে অনশনরত ছাত্রীকে বাড়ির লোকেরা তাদের ঘরে আশ্রয় দেন বলেও জানিয়েছেন স্থানীয়রা। বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত তীব্র ঠাণ্ডার মধ্যে ওই ছাত্রী প্রেমিকের বাড়ির উঠানে বসেছিলেন।

এ ব্যাপারে ময়না ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো. রাশেদ শেখ জানান, বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে বলে শুনেছি। তবে, বর্তমানে আমি এলাকার বাইরে থাকায় সেখানে যেতে পারিনি।
ময়না ইউনিয়নের চেয়ারম্যান নাসির সেলিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাকে একজন চৌকিদার বিষয়টি টেলিফোনে জানিয়েছে। বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে বলে শুনেছি।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, মেয়েটির অনশনের ঘটনা শুনেছি । বিষয়টি নিয়ে উভয় পক্ষকে থানায় আসতে বলেছি ।

Related Articles

how do you feel about this website ?

Back to top button
%d bloggers like this: